ফিজিওথেরাপি দিতে কত টাকা লাগে

আমাদের অনেক এর মনে প্রশ্ন আসে ফিজিওথেরাপি দিতে কত টাকা লাগে বা ফিজিওথেরাপি খরচ কত? এই প্রশ্নের উওর নিয়ে আজকে বিস্তারিত আলোচনা করব। আমরা জানি যে ফিজিওথেরাপি চিকিৎসা মূলত দেওয়া হয় বিভিন্ন ব্যায়াম ও এক্এসারসাইজ এর মাধ্যমে। এছাড়া এই আধুনিক যুগে এই চিকিৎসার অনেক উন্নতি হয়েছে, যেমন- এখন বিভিন্ন উন্নতমানের মেশিন এর মাধ্যমে থেরাপি দেওয়া হয়ে থাকে, যে গুলোর মাধ্যমে খুব কম সময় এর মাধ্যে চিকিৎসা দেওয়া হয় এবং রোগী খুব দ্রূত উন্নতি করে।

ফিজিওথেরাপি দিতে কত টাকা লাগে এটা জানার আগে অবশ্যই আপনার কিছু বিষয় সম্পর্কে জানতে হবে। ফিজিওথেরাপি কয়েকটি সেশনে দেওয়া হয়ে থাকে, যাদের বেশি সম্যসা তদের বেশি সেশন বা, সময় লাগে। প্রতি সেশেন এ ১ হাজার টাকা করে নেওয়া হয়। তবে এই ক্ষেত্রে ভিবিন্ন ফিজিওথেরাপি সেন্টার এ কম বেশি রয়েছে। এই ক্ষেত্রে যার যত সেশন লাগে তার তত টাকা প্রয়োজন হয়। অন্য দিকে বিভিন্ন ডিভাইস দিয়ে যে চিকিৎসা দেওয়া হয় সেই ক্ষেত্রে টাকার পরিমানে ভিন্নতা রয়েছে।

ফিজিওথেরাপি দিতে কত টাকা লাগে

ফিজিওথেরাপি সপর্কে আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন   ফিজিওথেরাপি মেশিনের দাম এবং সবচেয়ে দরকারী ৫ টি মেশিনের দাম ও বিস্তারিত জানতে ক্লিক করুন