ইয়োগা ম্যাট এর দাম, দুইটি ভালো মানের ইয়োগা ম্যাট

আমরা অনেকেই ইয়োগা ম্যাট এর দাম জানতে চাই। আজকে আমরা ২ টি কোয়ালিটির ইয়োগা ম্যাট এর  সমর্কে বিস্তারিত দাম সহ আলোচনা করবো। আমরা সবাই জানি প্রতিটি প্রোডাক্ট এর দুইটা কোয়ালিটি থাকে , ভালো এবং খারাপ , যেটা  ভালো সেটার দাম তুলনামূলক বেশি থাকে এবং সেটার কোয়ালিটি অনেক ভালো থাকে , তাছারা সেটা দীর্ঘ দিন ব্যবহার করা যায়। অন্য দিকে যে গুলো দাম কম হয়ে , সেগুলো খুবই খারাপ কোয়ালিটির হয়ে থাকে, কিছু দিন ব্যবহার করার পরই নষ্ট হয়ে যায়। আমরা সব সময় বলবো ভালোটা কিনার জন্য। যেহেতু ব্যায়াম করার সময় আঘাতের ঝুঁকি কমানোর অন্যতম সেরা উপাদান ইয়োগা ম্যাট, ব্যায়াম থেকে ঘটতে পারে এমন যেকোনো আঘাত থেকে আপনার জয়েন্ট এবং হাড়কে রক্ষা করবে এটি, সুতরাং আপনাকে ভালো মানের ইয়োগা ম্যাট কিনাই উচিত।  তবে আমাদের কাছে দুটি কোয়ালিটির ইয়োগা ম্যাট ই আছে। 

 

প্রিমিয়াম মানের প্রাকৃতিক রাবার কর্ক  ইয়োগা ম্যাট – দাম ৪৫০০ টাকা  ( অর্ডার করুন )

ইয়োগা ম্যাট ইয়োগা ম্যাট ইয়োগা ম্যাট ইয়োগা ম্যাট ইয়োগা ম্যাট

এটি একটি প্রিমিয়াম কোয়ালিটির ইয়োগা ম্যাট , খুবই ভালো এবং দীর্ঘ দিন ব্যাবহার করা যাবে। এটি একটি জলরোধী ইয়োগা ম্যাট, যেখানে পানি বা তরল জাতিয় কিছু এটার কোনা কিছুই করতে পারব্র না। এই ম্যাটির সাইজ : 6″ x 2.20″ (Foot) এবং এটি আমদের কাছে পাবেন সধু Browne কালার এর। এটির মূল উপাদান হচ্ছে কর্ক রাবার, এটির কিছু ফিচার হচ্ছে – নন-স্লিপ, ইকো ফ্রেন্ডলি, পরিধান-প্রতিরোধী। এটির দাম ৪৫০০ টাকা রাখা হয়েছে। 

 

নরমাল কোয়ালিটির ইয়োগা ম্যাট, দাম ৯০০ টাকা  ( অর্ডার করুন )

ইয়োগা ম্যাট এর দাম ইয়োগা ম্যাট এর দাম ইয়োগা ম্যাট এর দাম ইয়োগা ম্যাট এর দাম

 

আমরা সবসময় আপনাকে বলবো ভালো পন্য কিনার জন্য। তারপর ও যদি আপনার বাজেট কম থাকে তাহলে আপনার জন্য এই ইয়োগা ম্যাটি ভালো হবে। এটি মোটামুটি কম দামের মধ্যে অনেক ভালো , এই ইয়োগা ম্যাট এর দাম মাএ ৯০০ টাকা। আমরা সারা দেশে কোরিয়ার  মাধ্যমে ২ দিন এর মধ্যে ডেলিভারি দিয়ে থাকি, ঢাকার ভিতরে হোম ডেলিভারি দিয়ে থাকি। আপনি চাইলে আমাদের ওয়েব-সাইট থেকে অর্ডার করতে পারেন বা +880 1842-756014 এই নাম্বারে ফোন  করে অর্ডার করতে পারেন। 

4 thoughts on “ইয়োগা ম্যাট এর দাম, দুইটি ভালো মানের ইয়োগা ম্যাট

Leave a Reply

Your email address will not be published.